সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথ ছাড়বে না : সে‌লিমা

Looks like you've blocked notifications!
জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএন‌পির উদ্যোগে আজ রোববার ওয়াসার পানির মূল্য বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। ছবি : এনটিভি অনলাইন

বর্তমান সরকার দেশের জনগণের উপর জুলুম নির্যাতন করে দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে দেশকে কবর রাজ্যে পরিণত করেছে মন্তব‌্য ক‌রে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেছেন, এই স্বৈরাচার সরকারের পতন নিশ্চিত না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথ ছাড়বে না।

জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএন‌পির উদ্যোগে আজ রোববার ওয়াসার পানির মূল্য বৃদ্ধির গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ‌তি‌নি এ মন্তব‌্য ক‌রেন। মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের সঞ্চালনায় দল ও অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য দেন।

‌সে‌লিমা ব‌লেন, কুইক রেন্টালের নামে বিদ্যুৎ খাত থেকে এরা কোটি কোটি টাকা দুর্নীতি ও লুটপাট করেছে। এই অবৈধ সরকারের কোনো জবাবদিহিতা নেই। কারণ তারা জনগণের দ্বারা নির্বাচিত সরকার নয়। তাই তারা জনগণের টাকা দুর্নীতি ও লুটপাট করে বিদেশে পাচার করছে। বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের নেতৃত্বে এই সরকারের পতন ঘটাতে হবে। নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। নির্দলীয় ও নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপি সেই নির্বাচনে অংশ নেবে। তা না হলে বিএনপি কোন নির্বাচনে অংশগ্রহণ করবে না।

এ সময় তি‌নি আরও বলেন, এই স্বৈরাচার সরকারের অধীনে বাংলাদেশে আর কখনো কোনো বিনা ভোটের নির্বাচন হতে দেওয়া হবে না।

বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম উপস্থিত নেতাকর্মীদের উক্ত সমাবেশস্থলে উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানান এবং সরকার পতনের আন্দোলনে সবাইকে রাজপথে সক্রিয় অংশগ্রহণের জন্য আহ্বান জানান।

বিএনপি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, লোডশেডিং ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষ যখন দিশেহারা; তখন এই সরকার আবার নতুন করে পানির দাম বৃদ্ধি করেছে। পানি, বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দেশের প্রতিটি মানুষ আজ ভুক্তভোগী। জনগণের প্রতি এই সরকারের কোনো দায়বদ্ধতা নেই। কারণ তারা জনগণের দ্বারা নির্বাচিত সরকার নয়। তাই তারা নির্লজ্জের মতো দেশ পরিচালনা করছে এবং দেশকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। এই সরকার দেশ পরিচালনায় ব্যর্থ হয়েছে। এই রাজপথ জনগণের রাজপথ। বিএনপি এই রাজপথ দখল করে বর্তমান সরকারের পতন নিশ্চিত করবে। এই স্বৈরাচার সরকারের পতন নিশ্চিত না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথ ছাড়বে না।