সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বহিষ্কার

Looks like you've blocked notifications!
জামালপুরের সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিন হোসাইন শিবলু ও সাধারণ সম্পাদক আল মামুন। ছবি : সংগৃহীত

জামালপুরের সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিন হোসাইন শিবলু ও সাধারণ সম্পাদক আল মামুনকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ। গতকাল রোববার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি খাবিরুল ইসলাম খান বাবু ও সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দলীয় আদেশ অমান্য করায় তাদের সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা আগামী তিন কার্যদিবসের মধ্যে উপযুক্ত কারণসহ স্বশরীরে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিন হোসাইন শিবলু জানান, জেলা ছাত্রলীগের কর্মসূচিতে অংশ না নেওয়ার কারণে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সাংগঠনিকভাবে তারা ব্যবস্থা নিয়েছে। নোটিশে তিন কার্যদিবসের মধ্যে জবাব দেওয়ার কথা বলা হয়েছে। তিন কার্যদিবসের মধ্যে স্বশরীর উপস্থিত হয়ে জবাব দেওয়া হবে।

এ বিষয়ে জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি খবিরুল ইসলাম খান বাবু বলেন, দলীয় আদেশ অমান্য করায় সরিষাবাড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।