সাংবাদিককে কুপিয়ে গুরুতর জখমের প্রতিবাদে মানববন্ধন

Looks like you've blocked notifications!
মৌলভীবাজারের কমলগঞ্জে সাংবাদিক আব্দুল বাছিত খানের উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতারা। ছবি : এনটিভি

মৌলভীবাজারের কমলগঞ্জে সাংবাদিক আব্দুল বাছিত খানের ওপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে কমলগঞ্জে কর্মরত সাংবাদিকদের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে এসব কর্মসূচি পালন করা হয়।

সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ সম্পাদক ও পৌর মেয়র মো. জুয়েল আহমদের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ বক্তব্য দেন কমলগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান, প্রথম আলো প্রতিনিধি মুজিবুর রহমান রঞ্জু, ইত্তেফাক প্রতিনিধি নুরুল মোহাইমিন মিল্টন, সমকাল প্রতিনিধি প্রণীতরঞ্জন দেবনাথ, মানবজমিন প্রতিনিধি সাজিদুর রহমান সাজু, জুড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক সভাপতি ইসমাইল মাহমুদ প্রমুখ।

উল্লেখ্য, গতকাল শনিবার দুপুরে চা শ্রমিকদের ধর্মঘটের সংবাদ সংগ্রহ করে ফেরার পথে কমলগঞ্জের উবাহাটা এলাকায় কয়েকটি মোটরসাইকেল নিয়ে হেলমেট পরা অবস্থায় দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে সাংবাদিক আব্দুল বাছিত খানকে। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বক্তারা বলেন, ‘অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় না আনলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।’