সাংবাদিকের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Looks like you've blocked notifications!
ঝালকাঠির নলছিটি প্রেসক্লাবের সামনের সড়কে এশিয়ান টিভির জেলা প্রতিনিধি সাইফুল ইসলামের নামে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন। ছবি : এনটিভি

ঝালকাঠিতে বেসরকারি টেলিভিশন এশিয়ান টিভির জেলা প্রতিনিধি সাইফুল ইসলামের নামে করা মিথ্যা ও যড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে নলছিটি প্রেসক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নলছিটি প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়। সম্মিলিত সাংবাদিক সমাজ এ মানববন্ধনের আয়োজন করে।

মানববন্ধনে বক্তারা বলেন, উপজেলার দপদপিয়া ইউনিয়নে ছাত্রলীগের দলীয় পদ নিয়ে দুটি পক্ষ বিবাদে লিপ্ত হয়। এরই জের ধরে উভয় পক্ষের মধ্যে কয়েক দফা মারামারি হয়। যার ফলে উভয় পক্ষই আইনের আশ্রয় নেয়। মো. আশিকুর রহমান নামে এক যুবক গত ২৮ মার্চ ঝালকাঠি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ছয় জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। মামলায় সাংবাদিক সাইফুল ইসলামকে উদ্দেশ্যমূলকভাবে আসামি করা হয়।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন নলছিটি প্রেসক্লাবের সভাপতি এনায়েত করিম, সহসভাপতি মিলন কান্তি দাস, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন মনু, ঝালকাঠি প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক কে এম সবুজ প্রমুখ।

বক্তারা অবিলম্বে সাংবাদিক সাইফুল ইসলামের নামে করা মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার করাসহ দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান। পাশাপাশি সারা দেশে সাংবাদিক নির্যাতন বন্ধেরও দাবি জানানো হয় মানববন্ধন থেকে।