সাংবাদিক জালাল উদ্দিন আর নেই

Looks like you've blocked notifications!
জালাল উদ্দিন। ছবি : সংগৃহীত

সাংবাদিক জালাল উদ্দিন (৪৯) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে আজ বুধবার বিকেলে রাজধানীর শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, মা, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি এনটিভির কুমিল্লার স্টাফ করেসপনডেন্ট ছিলেন। 

জালাল উদ্দিনের মৃত্যুতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এনটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী। একইসঙ্গে তাঁর মৃত্যুতে শোকাহত এনটিভি পরিবার।

শমরিতা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মো. আদনান সাংবাদিক জালাল উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এনটিভি অনলাইনকে বলেন, ‘আজ বিকেল ৫টা ১৯ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে জালাল উদ্দিনের মৃত্যু হয়েছে।’

সোমবার রাতে কুমিল্লার নিজ বাসায় ব্রেন স্ট্রোক করেন জালাল উদ্দিন। প্রথমে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে ঢাকায় পাঠানো হয়। গতকাল মঙ্গলবার দুপুরে মুমূর্ষু অবস্থায় তাঁকে রাজধানীর শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সেখানে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

২০০৫ সালে জালাল উদ্দিন এনটিভির কুমিল্লা প্রতিনিধি হিসেবে কাজ শুরু করেন। পরবর্তীতে তিনি স্টাফ করেসপনডেন্ট হিসেবে পদোন্নতি পান। 

পারিবারিক সূত্রে জানা গেছে, আগামীকাল বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বেলা ১১টার দিকে কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তাঁর প্রথম জানাজা হবে। এরপর  নিজ এলাকা চাঁনপুর মসজিদে বাদ জোহর দ্বিতীয় জানাজা শেষে গোদারাঘাট কবরস্থানে তাঁকে দাফন করা হবে।