সাতকানিয়ায় ধর্ষকসহ গ্রেপ্তার ৮, বিপুল ইয়াবা জব্দ

Looks like you've blocked notifications!
দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশের হাতে গ্রেপ্তার  ৮ আসামি। ছবি : বাংলাদেশ পুলিশ

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় পৃথকভাবে অভিযানে শিশু ধর্ষণকারী, মাদক মামলার আসামিসহ বিভিন্ন অভিযোগে আট জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত থেকে আজ রোববার (২৯ জানুয়ারি) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় উদ্ধার করা হয়েছে তিন হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট। সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসির আরাফাতের নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া আট জন সাতকানিয়ার চরতী ইউনিয়নের শিশু ধর্ষণ মামলার আসামি মিনহাজ উদ্দিন (২০), শরীয়তপুরের দক্ষিণ বিলাসপুর এলাকার মো. উজ্জ্বল, মহেশখালীর ছোট মহেশখালী এলাকার চৌধুরী আলম (৫১), উখিয়ার ডেইলপাড়া এলাকার আবদুল্লাহ আল মামুন, ছদাহা জনারপাড়া এলাকার মাহমুদুল হক পুতু, কালিয়াইশ বিওসির মোড় এলাকার  মো. মোজাম্মেল হক (৪২), হলুদিয়া মনিরার টেক জলুর বাড়ি এলাকার মো. নাছির (১৯) ও মাহালিয়ার মো. মিরাজ।

সাতকানিয়া থানার ওসি বলেন, গতকাল রাতে বিশেষ অভিযান পরিচালনা করে মাদক মামলার আসামিসহ বিভিন্ন মামলার আট আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আজ রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।