সাতক্ষীরায় ট্রাক্টরের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

Looks like you've blocked notifications!
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্য ইমরান হোসেন। ছবি : এনটিভি

সাতক্ষীরার কলারোয়ায় মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় ইমরান হোসেন (৩০) নামে পুলিশ সদস্য নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে কলারোয়ার সিংগা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ইমরান হোসেন কলারোয়ার জালালাবাদ ইউনিয়নের শঙ্করপুর গ্রামের মোনায়েম হোসেনের ছেলে।  তিনি রাঙামাটি জেলা সদর পুলিশ ফাড়িতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইমরান একটি মোটরসাইকেলে কলারোয়া অভিমুখে যাচ্ছিলেন। এসময় পেছন থেকে একটি মাটিবাহী ট্রাক্টর ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

নিহত ইমরানের স্ত্রী জান্নাত আরা জানান, নিহত ইমরান হোসেন ছুটিতে রাঙামাটি থেকে সাতক্ষীরাস্থ নিজ বাসায় বেড়াতে এসেছিলেন। তাদের একটি কন্যা সন্তান রয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে কলারোয়া থানার উপপরিদর্শক রাজ আহমেদ জানান, ট্রাক্টরটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে, চালক পালিয়ে গেছে। তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুদ্দিন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মরদেহটির ময়নাতদন্ত করার জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরিবারের সদস্যরা মামলার প্রস্তুতি নিচ্ছেন।’