সাতক্ষীরায় পুলিশ-ডাকাত গোলাগুলিতে এসপিসহ আহত ৪, গ্রেপ্তার ৬

Looks like you've blocked notifications!
সাতক্ষীরায় গ্রেপ্তার হওয়া ছয় ডাকাতের মধ্যে পাঁচজন কলারোয়া থানায়। ছবি : এনটিভি

সাতক্ষীরার কলারোয়ায় ডাকাত ও পুলিশের পাল্টাপাল্টি গুলিতে সদর সার্কেলের এসপি মীর আসাদুজ্জামানসহ চারজন আহত হয়েছেন। এ সময় ছয় ডাকাতকে গ্রেপ্তার এবং দুই রাউন্ড গুলি, একটি পিস্তল ও দুটি প্রাইভেটকার জব্দ করেছে পুলিশ। গতকাল রোববার (৫ মার্চ) রাত ২টার দিকে কলারোয়ার কোয়ার্টার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন—সদর সার্কেলের এসপি মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুদ্দিন মৃধা, এএসআই আনোয়ার হোসেন এবং ডাকাত দলের সদস্য মিজানুর রহমান। এর মধ্যে ডাকাত মিজান ও এএসআই আনোয়ার হোসেন কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

গ্রেপ্তার হওয়া ডাকাতরা হলেন—সাতক্ষীরা সদরের মধ্যকাটিয়া এলাকার শেখ সাইদুজ্জামান (২৮), ঝিকরগাছার হুমায়ুন কবির (৩৭), যশোরের কোতয়ালি এলাকার সাইদুল ইসলাম (৬০) ও একই এলাকার মিজানুর রহমান (৪৮), শার্শা এলাকার আবুল কালাম (৫৫) এবং একই এলাকার আব্দুল্লাহ (৩০)।

আজ সোমবার (৬ মার্চ) বেলা ১১টার দিকে কলারোয়া থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান এসপি মীর আসাদুজ্জামান। তিনি বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে খবর পাই সংঘবদ্ধ একটি ডাকাত দল কলারোয়ার সাতক্ষীরা-ঢাকা সড়কে ঢাকাগামী পরিবহণে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে পুলিশের একটি দল নিয়ে কোয়ার্টার মোড় এলাকায় অভিযান চালাই। সেখানে যাওয়ার সঙ্গে সঙ্গেই ডাকাতরা গুলি শুরু করে। পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাত মিজানুর রহমান এবং পুলিশের কয়েকজন সদস্য আহত হয়। পরে ছয় ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।’

মীর আসাদুজ্জামান আরও বলেন, ‘ডাকাতদের কাছ থেকে একটি পিস্তলসহ দুই রাউন্ড গুলি এবং দুটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।’