সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ইসলামী ব্যাংক কর্মকর্তা শাহীন গাজী হত্যা মামলার পলাতক আসামি মো. আমিনুর সরদার। ছবি : এনটিভি

সাতক্ষীরা র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর ইসলামী ব্যাংক কর্মকর্তা শাহীন গাজী হত্যা মামলার পলাতক আসামি মো. আমিনুর সরদারকে (৫০) গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল রোববার (৭ মে) দিনগত রাত ১০টার দিকে টাঙ্গাইল জেলা থেকে তাকে আটক করে র‍্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। সে কলারোয়া উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। 

র‌্যাব জানায়, গত ৪ এপ্রিল বিকেলে কলারোয়া উপজেলার পাকুড়িয়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে করে মোছা. শাহানারা খাতুনের সাথে আসামি আমিনুর সরদারের বচসা হয়। এসময় কলারোয়ার ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার কর্মকর্তা শাহীন গাজী তাদের বচসা থামাতে গেলে আমিনুর সরদার তাকে উপর্যুপরি কুপিয়ে জখম করে। গুরুতর আহত হবার ৯ দিন পর ১৩ এপ্রিল সকাল ৭টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে শাহীন গাজী মারা যান। এ ঘটনার পর নিহতের চাচা মো. ইমন গাজী বাদী হয়ে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করেন। এর পর থেকে আসামি আমিনুর সরদার দেশের বিভিন্ন স্থানে পালিয়ে ছিলেন। গতকাল রাতে সে ঢাকা থেকে রংপুর যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল থেকে তাকে আটক করেছে র‍্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি কমান্ডার মেজর জিএম গালিব জানান, আটক আসামিকে কলারোয়া থানায় সোপর্দ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।