সাতক্ষীরায় শিবিরের সেক্রেটারিসহ ১৬ জামায়াতকর্মী আটক

Looks like you've blocked notifications!
সাতক্ষীরায় বিক্ষোভ মিছিল করার সময় ছাত্র শিবিরের সেক্রেটারিসহ ১৬ জামায়াত নেতাকর্মী আটক  ছবি : সংগৃহীত

সাতক্ষীরায় ১০ দফা দাবিতে বিক্ষোভ মিছিল করার সময় ছাত্র শিবিরের সেক্রেটারিসহ ১৬ জামায়াত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আজ শনিবার সকাল ৮টার দিকে সাতক্ষীরা শহরের হাটের মোড় এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করার সময় তাদের আটক করা হয়। তবে পুলিশ বলছে, নাশকতার প্রস্তুতিকালে তাদের পাঁচটি ককটেলসহ আটক করা হয়েছে।

আটক জামায়াত নেতাকর্মীরা হলেন কালীগঞ্জ উপজেলা ছাত্রশিবিরের সেক্রেটারি হাবিবুর রহমান (২১), জামায়াত নেতা মশিউর রহমান (৬০), শফিকুল আলম (৫৫), মো. ফজলুর রহমান (৬২), মো. সাঈদ হোসেন (১৯), মো. আলামিন হোসাইন (২৩), মো. রাশেদ হোসেন (১৯), বায়েজীদ হোসেন (২২), মোস্তাকিন বিল্লাহ (১৭), সোলাইমান হোসেন (২৩), জাহিদ হাসান (২০), সাগর হোসেন (২৫), মো. সাইফুল ইসলাম (৩২), মো. আবু মুসা (২২), মফিজুল ইসলাম (৩৫) ও আব্দুল হামিদ সরদার (৫৮)।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মো. ফখরুল আলম খান জানান, ‘নাশকতার প্রস্তুতিকালে পাঁচটি ককটেলসহ জামায়াতের ১৬ নেতাকর্মীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে’।

অন্যদিকে জেলা জামায়াতের প্রচার সম্পাদক মো. আজিজুর রহমান জানিয়েছেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন, বেগম খালেদা জিয়া ও আলেম-ওলামাদের মুক্তিসহ ১০ দফা দাবিতে শান্তিপূর্ণভাবে জেলা জামায়াতের বিক্ষোভ মিছিল শুরু করার সময় পুলিশ তাদের ধাওয়া দেয়। এসময় মিছিলটি ছত্রভঙ্গ হয়ে তিন দিকে চলে যায়। পুলিশ মিছিল থেকে জামায়াত ও শিবিরের ১৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে।