সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

Looks like you've blocked notifications!
নরসিংদীর মনোহরদী থানা। ছবি : এনটিভি

নরসিংদীর মনোহরদীতে একদুয়ারিয়া ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান আনিসুজ্জামান মিটুলের বিরুদ্ধে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার রাতে নির্যাতিতা শিশু বাদী হয়ে আনিসুজ্জামান মিটুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মনোহরদী থানায় মামলা দায়ের করে। আজ বুধবার ওই ছাত্রীকে নরসিংদী সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়।

অভিযুক্ত আনিসুজ্জামান মিটুলের বাড়ি মনোহরদী উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের সৈয়দেরগাঁও এলাকায়। তিনি একদুয়ারিয়া ইউনিয়নের সদ্য সাবেক চেয়ারম্যান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নির্যাতিতা স্কুল শিক্ষার্থী সৈয়দেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। মিটুল চেয়ারম্যান হিসেবে নির্যাতিতার বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন। গত ৬ ফেব্রুয়ারি তিনি ওই বাড়িতে যান। ওই সময় নির্যাতিতা ছাত্রীকে বাড়িতে একা পেয়ে তিনি শরীরে হাত দিতে থাকেন। ছাত্রী নিষেধ করলেও তাকে তিনি জোড় করে ধর্ষণ করেন। পরের দিন তিনি ওই ছাত্রীর বাড়িতে গিয়ে ট্যাবলেট খাইয়ে আসেন। আবার গত ১৯ ফেব্রুয়ারি শনিবার দুপুরে বাড়িতে গিয়ে ছাত্রীকে পাঁচ গণ্ডা জমি লিখে দেওয়ার এবং বিয়ের আশ্বাসে অবৈধ সম্পর্কের প্রস্তাব দিলে ওই ছাত্রী চিৎকার করে পাশের বাড়িতে চলে যায়। এ ঘটনায় আশপাশের মানুষ এসে ভিড় করলে মিটুল দ্রুত স্থান ত্যাগ করেন। পরে ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে তারা গতকাল রাতে আনিসুজ্জামান মিটুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করা হয়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। নির্যাতিতা শিশু শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। এ ঘটনা তদন্ত করা হচ্ছে। আর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যেই তাকে গ্রেপ্তার করা যাবে।