সাবেক পুলিশ সদস্যের মৃত্যু : নারীসহ আটক ৪

Looks like you've blocked notifications!
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় গতকাল সোমবার গাছের সঙ্গে ধাক্কা লেগে পুলিশের সাবেক সদস্য মইনুল হক মারা যান। ছবি : সংগৃহীত

পঞ্চগড়ে সাবেক পুলিশ সদস্যের মৃত্যুর ঘটনায় চার জনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার মোটরসাইকেল নিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত ও পরে হাসপাতালে মারা যান তিনি। জেলার আটোয়ারী উপজেলায়  প্রতিপক্ষের ধাওয়ায় এ ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের।

সাবেক ওই পুলিশ সদস্যের নাম মইনুল হক (৫২)। তাঁর বাড়ি উপজেলার ধামোর ইউনিয়নের দানাবীর গ্রামে। সে ওই গ্রামের মৃত আব্দুল ওয়াহাবের  ছেলে।

এ ঘটনায় আটোয়ারী থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে আটক করেছে। আটককৃতরা হলেন—আনিসুর রহমান (৩৫), তাঁর স্ত্রী লাকী আক্তার (৩৪), চাচাতো ভাই মাসুদ রানা (৩৫) এবং আকিবুল (৩৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ধামোর ইউনিয়নের দানাবীর গ্রামের কৃষক আনিসুর রহমানের পাটক্ষেত দিয়ে মইনুলের বড় ভাই আনোয়ার হোসেন বাচ্চু গমের বোঝা নিয়ে বাড়ি ফিরছিলেন। এ নিয়ে আনিসুরের সঙ্গে বাচ্চুর বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে মইনুল সেখানে উপস্থিত হলে হাতাহাতির ঘটনা ঘটে। এতে আনিসুর ও মইনুল আহত হন।

খবর পেয়ে আনিসুরের পরিবারের সদস্যরা লাঠিসোটা নিয়ে মইনুলকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে মইনুল মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত হন।

স্থানীয়রা মইনুলকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে আটক করা হয়েছে।

পুলিশের পক্ষ থেকে মামলা করা হয়েছে। নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন।