সাভারে ছয় শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Looks like you've blocked notifications!
সাভার উপজেলায় ছয় শতাধিক বাসা-বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। ছবি : এনটিভি।

সাভারে ছয় শতাধিক বাসা-বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। গতকাল বুধবার (৪ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জয়নাবাড়ি, জাদুরচর ও সুইচটেক্স এলাকায় এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানের নেতৃত্ব দেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-মহা ব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব।

এলাকাবাসী জানায়, গত কয়েকদিন আগে ওই সব এলাকায় অবৈধ গ্যাস সংযোগকারীরা প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে রাতের অন্ধকারে প্রতিটি বাড়িতে গ্যাসের চুলা প্রতি ৩০ থেকে ৪০ হাজার করে টাকা নিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেন। পরে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত প্রায় ছয় শতাধিক বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এসময় বেশ কিছু নিম্ন মানের পাইপ ও রাইজার জব্দ করা হয়।

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার সময় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এ্যান্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মো. সায়েমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। এ সময় যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল।

এদিকে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি ওইসব এলাকায় গ্যাসের বকেয়া বিলও উত্তোলন করে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।