সাভারে ১২ জনকে পিটিয়ে জখম করল কিশোর গ্যাং সদস্যরা

Looks like you've blocked notifications!
সাভার মডেল থানা। ফাইল ছবি

পূর্ব শত্রুতার জের ধরে সাভারে একই পরিবারের চারজনসহ ১২ জনকে পিটিয়ে জখম করেছে কিশোর গ্যাঙের সদস্যরা। আজ মঙ্গলবার সকালে পৌর শহরের রেডিও কলোনির সামনে বাস স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রেডিও কলোনির সামনে বাস স্ট্যান্ড এলাকায় তুষার নামের এক যুবককে পূর্ব শত্রুতার জেরে মারধর করে নয়াবাড়ি এলাকার কিশোর গ্যাং সদস্য রবিন ও তার লোকজন। পরে তুষারের চিৎকারে তার পরিবারের সদস্যরা তাকে বাঁচাতে গেলে কিশোর গ্যাং সদস্য রবিন, মাহফুজ, সাজিম ও রবিনের বাবা মুসা ও সন্ত্রাসী সেলিম (সাজিমের বাবা)  লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে তুষার, তার বাবা মাজহারুল ইসলাম, ভাই হান্নান, সোহেল ও বোন নাজনীনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।

এ সময় ওই পরিবারটিকে পথচারীরা বাঁচাতে গেলে কিশোর গ্যাং সদস্যরা আরও সাতজনকে পিটিয়ে রক্তাক্ত ও আহত করে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়েছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী জানায়, উঠতি বয়সী কিশোর গ্যাং সদস্য রবিনের কারণে এলাকাবাসী চরম আতঙ্কে দিন কাটাচ্ছে। তাকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে তারা।

এদিকে ওই কিশোর গ্যাং সদস্যদের কারণে ভয়ে মারধরের শিকার ওই পরিবারটি বাড়ির বাইরে যেতে পারছেন না বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হক বলেন, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

অপরদিকে ঢাকার ধামরাইয়ের পৌর এলাকার মঙ্গলবাড়ি এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ১০ জনকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে চিকিৎসার জন্য।