সাড়ে ১০ কেজি গাঁজাসহ নারী মাদককারবারি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় ইউনিয়নের ভেন্নাবাড়ি থেকে সাড়ে ১০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা চায়না বিশ্বাস। ছবি : এনটিভি

গোপালগঞ্জে সাড়ে ১০ কেজি গাঁজাসহ চিহ্নিত এক নারী মাদককারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৯টায় সদর উপজেলার সাতপাড় ইউনিয়নের ভেন্নাবাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ওই নারী মাদককারবারির নাম চায়না বিশ্বাস (৩৫)। তার স্বামী তাপস বরকে (৪০) আসামি করে গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার বসাক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

মামলার বরাত দিয়ে গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকার দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ৯টায় সদর উপজেলার সাতপাড় ইউনিয়নের ভেন্নাবাড়ি দক্ষিণপাড়ায় তাপস বরের বাড়িতে বৌলতলী পুলিশ ফাঁড়ির এসআই মো. লিয়াকতের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়। এ সময়  সাড়ে ১০ কেজি গাঁজাসহ তাপস বরের স্ত্রী চায়না বিশ্বাসকে আটক করা হয়। তাঁরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা করে আসছিলেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে চায়না বিশ্বাসকে আজ রোববার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।  বিজ্ঞ ম্যাজিস্ট্রেট তাঁকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।