সিরাজগঞ্জে গরু চোরের হামলায় এক নারী নিহত 

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জে গরু চুরির কাজে ব্যবহৃত ট্রাকটি পুলিশ জব্দ করে। ছবি : এনটিভি

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে গরু চোরের হামলায় সেলিনা বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এ সময় তার ছেলে জুবায়ের হোসেন গুরুতর আহত হয়েছেন। 

আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোররাতে সিরাজগঞ্জ সদর উপজেলার  সয়দাবাদ ইউনিয়নের পঞ্চসারোটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের পঞ্চসারোটিয়া গ্রামের আমির চানের স্ত্রী। 

আহত যুবায়েরকে  সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  পুলিশ  দুটি গরু ও চুরির কাজে ব্যবহৃত একটি ট্রাক আটক করেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের উপপরিদর্শক হুসাইন আলী জানান, ভোররাতে পঞ্চসারোটিয়া গ্রামে আমির চানের বাড়িতে সাত-আট জনের একদল গরু চোর গরু চুরি করতে যায়। চোরেরা গোয়াল ঘর থেকে দুটি গরু ট্রাকে উঠিয়ে ফেলে। এ সময় গরুর ডাকে বাড়ির লোকজন বের হয়ে আসলে গরু চোরেরা পালানোর চেষ্টা করে। ওই সময় সেলিনা বেগম ট্রাকের সামনে দাঁড়ালে গরু চোরেরা  সেলিনা বেগমের ওপর ট্রাক উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় ।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই গরু চোরেরা ট্রাক রেখে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে সেলিনা বেগমের মরদেহ উদ্ধার করে। দুটি গরু ও ট্রাক জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।