সিরাজগঞ্জে জামায়াতের আমিরসহ ১৫ নেতা জামিনে মুক্ত

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা শাহীনুর আলমসহ ১৫ নেতা জামিনে মুক্ত। ছবি : এনটিভি

বিস্ফোরকদ্রব্য আইনের মামলায় সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমির মাওলানা শাহীনুর আলমসহ ১৫ নেতা জামিনে মুক্তি পেয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সিরাজগঞ্জ জেলা কারাগার থেকে তাদের মুক্তি দেওয়া হয়।

জামায়াত নেতাদের আইনজীবী অ্যাডভোকেট আবু তালেব আকন্দ ও অ্যাডভোকেট মাসুদুর রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, মুক্তিপ্রাপ্তরা হাইকোর্ট থেকে জামিন লাভ করলে বৃহস্পতিবার সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির তাদেরকে মুক্তির নির্দেশ দেন।

মুক্তিপ্রাপ্ত নেতারা হলেন সিরাজগঞ্জ জেলা জামায়াতের মাওলানা শাহীনুর আলম, শহর শিবিরের সেক্রেটারি ইমরান হোসেন, জেলা সেক্রেটারি আলহাজ উদ্দিন, জেলা অফিস সেক্রেটারি আব্দুল আজিজ, জেলা প্রকাশনা সেক্রেটারি আইয়ুব আলী, জেলা সদস্য মনিরুল ইসলাম, এনায়েতপুর থানা শিবিরের সাবেক সভাপতি আব্দুস সালাম, এনায়েতপুর থানা শিবিরের সভাপতি জাকারিয়া হোসেন, শাহজাদপুর পশ্চিম থানা সেক্রেটারি রবিউল ইসলাম, সিরাজগঞ্জ রোড থানা সভাপতি আবু বকর, সলঙ্গা থানা সভাপতি সোয়াইব হোসেন, সলঙ্গা থানা সেক্রেটারি শরিফুল ইসলাম, উল্লাহপাড়া কামিল মাদ্রাসা সভাপতি আল-আমিন হোসেন ও উল্লাপাড়া কামিল মাদ্রাসা সেক্রেটারি হাফেজ মনিরুল ইসলাম।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল সন্ধ্যায় শহরের সয়া ধানগড়া মধ্যপাড়া মহল্লায় দারুল ইসলামী একাডেমিতে অভিযান চালিয়ে জেলা জামায়াতের আমির ও শিবিরের ১৪ নেতাকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় ১০টি ককটেল বোমা উদ্ধার করা হয়।