সিরাজগঞ্জে নারীকে গাছে বেঁধে নির্যাতন

Looks like you've blocked notifications!
কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের চৈরগাতি গ্রামে শেফালি বেগমকে গাছে বেঁধে নির্যাতন করা হয়। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বিরোধের জের ধরে শেফালি বেগম (২৭) নামে এক নারীকে গাছে বেঁধে নির্যাতন করার ঘটনা ঘটেছে। এতে অসুস্থ হয়ে পড়ায় নির্যাতিতা নারীকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে জেলার কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের চৈরগাতিতে এ ঘটনা ঘটে। শেফালি বেগম উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের চৈরগাতি গ্রামের হাছান মাহমুদের স্ত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কামারখন্দ থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুল্লাহ জানান, বিরোধপূর্ণ একটি জমির সীমানা নির্ধারণকে কেন্দ্র করে উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের চৈরগাতি গ্রামের হাছান মাহমুদের সাথে প্রতিবেশি নজরুল ইসলামের বিরোধ চলে আসছিল। মঙ্গলবার বিকেলে বিরোধপূর্ণ জমির কলাগাছ কাটাকে কেন্দ্র করে উভয়পক্ষে তর্কাতর্কি হলে শেফালি প্রতিপক্ষের বাড়িতে গিয়ে নারী ও শিশুদের মারপিট করার চেষ্টা করে। এ সময় প্রতিপক্ষের নারীরা তাকে একটি গাছে বেঁধে মারপিট করে। পরে তাকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।