সিরাজগঞ্জে যমুনা নদী থেকে বাবা-ছেলের লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!

সিরাজগঞ্জের কাজীপুরে যমুনা নদীতে নিখোঁজের একদিন পর সাবেক ইউপি সদস্য বাবা ও দুই দিন পর তার ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতরা হলেন- কাজীপুর উপজেলার চরগিরিশ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য রিপন তালুকদার (৪২) ও তার ছেলে আশিক বাবু (১৩) ।

কাজীপুর উপজেলার দুর্গম চরাঞ্চল চরগিরিশ ইউনিয়নের বারজান এলাকায় যমুনা নদীর একটি শাখা থেকে আজ মঙ্গলবার (২ মে) সকালে আশিক বাবু ও গতকাল সোমবার সন্ধ্যায় একই স্থান থেকে তাঁর বাবা সাবেক ইউপি সদস্য রিপন তালুকদারের লাশ উদ্ধার করা হয়।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, গত রোববার (৩০ এপ্রিল) সন্ধ্যায় ইউপি সদস্য রিপন তালুকদার তার ছেলে আশিক বাবুকে সঙ্গে নিয়ে যমুনা নদী পার হয়ে শ্বশুরবাড়ি নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্রিদোরতা গ্রামে যাচ্ছিলেন। নদীতে চর জেগে ওঠায় কিছু কিছু স্থানে পায়ে হেঁটে নদী পার হতে হয়। এই নালাতে কোথাও হাঁটু পানি আবার কোথায় একটু বেশি। তারা যখন নদী পার হচ্ছিলেন তখন আবহাওয়া মেঘাচ্ছন্ন ছিল। ঝড়বৃষ্টি হচ্ছিল। এমন সময় তারা নিখোঁজ হয়। খবর পেয়ে তাদের উদ্ধারে চেষ্টা চালানো হয়। কিন্তু ঐ সময় তাদের আর খুঁজে পাওয়া যায়নি।

গতকাল সোমবার সন্ধ্যায় যমুনা নদীর বারজান এলাকায় ভাসমান অবস্থায় সাবেক ইউপি সদস্য রিপন তালুকদারের লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। একই স্থানে আজ মঙ্গলবার (২ মে) সকালে তার ছেলে আশিক বাবুর লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করে পুলিশ।

বাবা ও ছেলের মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান ওসি।