সিরাজগঞ্জে লরির চাপায় নিহত ২

Looks like you've blocked notifications!
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে তেলবাহী লরির চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় মিজান নামে অটোরিকশার এক যাত্রী আহত হয়েছেন। তাঁকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পাবনা-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি শহীদ পাম্পের সামনে এই ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন অটোরিকশার চালক আব্দুল হাই। তিনি শাহজাদপুর উপজেলার নরিনা ইউনিয়নের নববিলা গ্রামের আব্দুস সালামের ছেলে।

শাহজাদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ার ফাইটার আশিকুর রহমান জানান, আজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাহজাদপুরের দিলরুবা বাসস্ট্যান্ডগামী একটি সিএনজিচালিত অটোরিকশা পাবনা-নগরবাড়ী সড়কের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ী শহীদ পাম্পের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্যাঙ্কলরির চাপা দেয়ে। এতে ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশার চালক আব্দুল হাইসহ দুজন নিহত হন। আহত হন মিজান নামে এক অটোরিকশার যাত্রী।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ  এবং আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।