সিলেটের আ. লীগ নেতা লুৎফুর রহমান আর নেই

Looks like you've blocked notifications!
সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ সিলেটের চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ অ্যাডভোকেট লুৎফুর রহমান। ছবি : সংগৃহীত

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ সিলেটের চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ অ্যাডভোকেট লুৎফুর রহমান আর নেই। আজ বৃহস্পতিবার বিকেল ৪টা ১০ মিনিটে তিনি নগরীর ‘মাউন্ট এডোরা হসপিটালে’ লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এর আগে গতকাল বুধবার রাতে তাঁকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। তিনি বিকেল সোয়া ৪টার দিকে বলেন, ‘বিকেল ৪টা ১০ মিনিটে চিকিৎসকরা লুৎফুর রহমানকে মৃত ঘোষণা করেন।’

অধ্যাপক জাকির হোসেন আরও জানান, দুইদিন আগে সিলেটের বর্ষীয়ান এ রাজনীতিবিদ হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মাউন্ড এডোরা হসপিটালে ভর্তি করা হয়। সেখানে তাঁর চিকিৎসা চলছিল। আজ সকালে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় নেওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু গতকাল বুধবার সন্ধ্যার পর থেকে শারীরিক অবস্থার অবনতি হলে এই হাসপাতালেই তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়।

অ্যাডভোকেট লুৎফুর রহমানের গ্রামের বাড়ি সিলেটের ওসমানী নগর থানার বড় হাজিপুর গ্রামে। সিলেট নগরীর আম্বরখানা বড়বাজারে রয়েছে তাঁর বাসবভবন। মৃত্যুকালের তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি দুই ছেলে, এক মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।