সিলেটে নিরাপত্তাকর্মীকে বেঁধে এটিএম বুথ থেকে ২৪ লাখ টাকা লুট

Looks like you've blocked notifications!
সিলেটের ওসমানী নগর উপজেলায় নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথে ডাকাতির ফুটেজ। ছবি : সংগৃহীত

সিলেটের ওসমানী নগর উপজেলায় নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে একদল ডাকাত এটিএম বুথ থেকে ২৪ লাখ টাকা লুট করেছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার শেরপুরের নতুন বাজার এলাকায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের এটিএম বুথে গতকাল রোববার ভোরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গতকাল ভোরে একদল ডাকাত শেরপুর নতুন বাজার এলাকার ইউনিস মার্কেটের নিচতলায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের এটিএম বুথে যায়। এ সময় ডাকাতেরা নিরাপত্তাকর্মীকে অস্ত্রের মুখে বেঁধে রেখে বুথ ভেঙে ২৪ লাখ ২৫ হাজার টাকা লুট করে। গতকাল রাতে অভিযোগ পাওয়ার পর আজ সোমবার সকালে ওসমানী নগর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক শেরপুর শাখার ব্যবস্থাপক সৈয়দ আশরাফুল আমিন জানান, টুপি ও মাস্ক পরা অবস্থায় চার ব্যক্তি নিরাপত্তাকর্মীকে জিম্মি করে বুথ ভেঙে টাকা লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় গতকাল রাতে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানী নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, ‘আজ সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে আমরা কাজ করছি।’