সুপারিগাছে বাঁধা ছিল বৃদ্ধের মরদেহ

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুরে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের দক্ষিণ খাগুড়িয়া গ্রাম থেকে এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করেছে চন্দ্রগঞ্জ থানার পুলিশ। ছবি : এনটিভি

লক্ষ্মীপুরে সুপারিগাছের সঙ্গে পেছন দিক থেকে দুই হাত বাঁধা অবস্থায় মিলন হোসেন (৬০) নামের এক বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহের গলায় দড়ি প্যাঁচানো ছিল। আজ শনিবার দুপুরে পুলিশ সদর উপজেলার দিঘলী ইউনিয়নের দক্ষিণ খাগুড়িয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহত মিলনের স্ত্রী জাহানারা বেগম, ছেলে মো. স্বপন, পূত্রবধূ নাজমা বেগম ও মেয়ে নিপুকে (১৮) থানায় নিয়ে গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতের কোনো এক সময় দুর্বৃত্তেরা বাড়ির পেছনে গাছের সঙ্গে বেঁধে গলায় দড়ি প্যাঁচ দিয়ে মিলনকে হত্যা করেছে। পরে মৃতদেহ বাঁধা অবস্থায় রেখেই দূর্বৃত্তরা পালিয়ে যায়। সকালে বাড়ির লোকজন মিলনের মরদেহ দেখতে পায়। স্থানীয়েরা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, ধারণা করা হচ্ছে মিলনকে হত্যা করা হয়েছে। ঘরের পাশেই ঘটনাটি ঘটেছে। এজন্য পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহত মিলনের মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।