সোনারগাঁ থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ারসহ চারজন গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে দুই হাজার ৩৯৭ ক্যান বিয়ার ও ৪৩৩ বোতল বিদেশি মদসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১-এর সদস্যরা। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে দুই হাজার ৩৯৭ ক্যান বিয়ার ও ৪৩৩ বোতল বিদেশি মদসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১-এর সদস্যরা। মাদক ব্যবসার কাজে ব্যবহৃত প্রাইভেটকার ও কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা করা হয়েছে।

আজ রোববার দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে র‌্যাব-১১-এর কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা।

তানভীর মাহমুদ পাশা জানান, শনিবার সন্ধ্যায় কক্সবাজারে মাদকের একটি চালান যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১-এর একটি দল সোনারগাঁয়ের মেঘনা ঘাট এলাকায় তল্লাশি চালায়। এ সময় দুই হাজার ৩৯৭ ক্যান বিয়ার ও ৪৩৩ বোতল বিদেশি মদসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন আমজাদ হোসেন, ওয়াসিম, সুজন ও আলাল মিয়া। তারা দীর্ঘদিন ধরে কৌশলে বিভিন্ন জেলায় প্রাইভেটকার ও কাভার্ডভ্যানের মাধ্যমে মাদক পাচার করে আসছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের মামলা রয়েছে।