সোনার দোকানে সুড়ঙ্গ করে চুরি, ৬ চোর গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
মাগুরা শহরের সোনাপট্টিতে বৈদ্যনাথ জুয়েলারিতে সুড়ঙ্গ করে দুর্ধর্ষ চুরির ঘটনায় জড়িত আন্তজেলা চোরচক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে বলে দাবি পুলিশের। ছবি : এনটিভি

মাগুরা শহরের সোনাপট্টিতে বৈদ্যনাথ জুয়েলারিতে সুড়ঙ্গ করে দুর্ধর্ষ চুরির ঘটনায় জড়িত আন্তজেলা চোরচক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার, ২২ ভরি স্বর্ণ এবং ২৯০ ভরি রুপা উদ্ধার করে জব্দ করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

জেলা পুলিশ সুপার মো. মশিউদৌলা রেজা নিজ কর্যালয়ের মিলনায়তনে আজ রোববার (১৯ মার্চ) দুপুরে  এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন।

পুলিশ সুপার জানান, স্বর্ণের দোকানে চুরির ঘটনায় জড়িত আন্তজেলা চোর ও ডাকাতদলের ছয় সদস্যকে সিসিটিভি ফুটেজের সাহায্যে শনাক্ত করে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। এরা হচ্ছেন মাগুরা পুলিশ লাইনস পশ্চিমপাড়ার ছয়টি মামলার আসামি মিরাজুল ইসলাম (৪৫), নড়াইল জেলার লোহাগাড়া থানার বৈরকণ্ঠপুর নলদি বাজারের আবুল হাসান (৫২), বাগেরহাট জেলার রামপাল থানার ঝনঝনিয়া গ্রামের মিন্টু শেখ (২৫), মোস্তাফিজুর ওরফে মামুন (৫০), কুমলাই গ্রামের ইয়াছিন (৫০) এবং গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার টিয়ারডাঙ্গা গ্রামের মেহেদী হাসান (৪৮)। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের প্রত্যেকের নামে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি ও চুরির মামলা রয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে মাগুরা শহরের স্বর্ণপট্টির বৈদ্যনাথ জুয়েলারিতে পাশের বিনোদপুর জুয়েলার্সের কোল ঘেঁষে প্রায় চার থেকে পাঁচ ফুট সুড়ঙ্গ করে কংক্রিটের মেঝে ভেঙে চোর চক্র দোকানে চুরি সংঘটিত করে।