সোনার বার ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগনেতা গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
মধুখালীতে স্বর্ণ ছিনতাই ঘটনার মামলায় গ্রেপ্তার রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাদিদ। ছবি : এনটিভি

ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালী টোলঘর এলাকা থেকে সোনারবার ছিনতাইয়ের ঘটনায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাদিদকে (২৫) বাজার বাসস্ট্যান্ড এলাকা থেকে গতকাল রোববার (১৯ ফেব্রুয়ারি) রাতে গেপ্তার করা হয়েছে।

তৌফিক খান সাদিদ বালিয়াকান্দি উপজেলার ইলিশকোল গ্রামের মান্নান খানের ছেলে। মান্নান খান উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক। সোনার বার ছিনতাইয়ের ঘটনায় এ পর্যন্ত দুজনকে গ্রেপ্তার করল পুলিশ। 

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর জানান, গ্রেপ্তার হওয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিক খান সাদিদ এ ঘটনায় জড়িত থাকায় তাঁকে গতকাল রাতে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) ফরিদপুর জেলা জজ আদালতে পাঠানো হয়েছে। আদালতে তাঁর সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। 

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি (শুক্রবার) সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালী গড়াই সেতুর টোলঘর এলাকায় রাসেল মিয়া নামে এক সোনা ব্যবসায়ী কুমিল্লা থেকে পরিবহণযোগে চুয়াডাঙ্গাতে সোনা নিয়ে যাওয়ার সময় ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ব্যাপারে চারজনের নাম উল্লেখসহ আরও চার-পাঁচজনকে অজ্ঞাতপরিচয় আসামি করে মধুখালী থানায় একটি ছিনতাই মামলা করা হয়। এর আগে ‘মধুখালীতে স্বর্ণ ছিনতাই ঘটনায় মামলা আটক-১’ শিরোনামে খবর ছাপা হয়।