সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

Looks like you've blocked notifications!
সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশি যুবক মো. মনির হোসেন ভুইয়া। ছবি : পরিবার থেকে পাওয়া

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মো. মনির হোসেন ভুইয়া (৩৫) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গতকাল রোববার বাংলাদেশ সময় আনুমানিক বিকেল ৩টায় গাড়িচাপায় ঘটনাস্থলেই মারা যান তিনি।

নিহত মনির হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের ইমাম হোসেন ভুইয়ার ছেলে। তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

নিহত মনির হোসেনের বড় ভাই নজরুল ইসলাম ভুইয়া জানান, জীবিকার তাগিদে প্রায় ১০ বছর আগে মধ্যপ্রাচ্যের দেশ সৌদি আরবে পাড়ি দিয়েছিলেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি রিয়াদ শহরের একটি বলদিয়া কোম্পানিতে পরিছন্নকর্মী হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের মতো গতকাল রোববারও কাজে যান মনির। পরে দুপুরের দিকে রাস্তার পাশে পরিছন্নতার কাজ করছিলেন। এ সময় পেছন দিক থেকে ছুটে আসা দ্রুত গতির একটি গাড়ি তাকে চাপা দেয়। গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তাঁর মৃত্যুর খবরটি সঙ্গে থাকা অপর এক বাংলাদেশি সহকর্মী দেশের বাড়িতে এবং একই শহরে অন্য এলাকায় কর্মরত তাঁর অপর দুই ভাই শরিফুল ইসলাম ও সাইফুল ইসলাম ভুইয়াকে জানান। তাঁর দুই ভাই জানান, মরদেহটি সেখানকার হাসপাতাল মর্গে রয়েছে।

নিহত মনির হোসেন ভুইয়ার দেশের বাড়িতে মা-বাবা, ভাই-বোনসহ স্ত্রী ও মনিরা আক্তার নামে ৬ বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে। তার মৃত্যুতে পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

পরিবারের দাবি নিহত ছেলের মরদেহ যেন সরকারিভাবে দ্রুত দেশে আনার ব্যবস্থা করা হয়।