স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় আত্মহত্যা

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের শাহজাদপুরে সপ্তম শ্রেণির এই স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় সে আত্মহত্যা করেছে। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের শাহজাদপুরে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় সে আত্মহত্যা করেছে। গতকাল রোববার রাতে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ সোমবার দুপুরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে সুজন নামে এক স্কুলছাত্রের বিরুদ্ধে থানায় মামলা করেছেন।

পুলিশ ও স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের আগনুকালী গ্রামের আবু মুসার ছেলে সুজন শেখ ওই ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে প্রেম নিবেদন ও উত্ত্যক্ত করত। উত্ত্যক্তের ঘটনা সইতে না পেয়ে গতকাল সকালে ইঁদুর মারার ট্যাবলেট খায় সে। দুপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয়। পরে তার মরদেহ বাড়িতে নিয়ে যায় পরিবারের সদস্যরা।

খবর পেয়ে পুলিশ রাত ১১টায় ঘটনাস্থলে পৌঁছে স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ দুপুরে মর্গে পাঠায়। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে সুজনের বিরুদ্ধে শাহজাদপুর থানায় মামলা করেন।

স্কুলছাত্রীর বাবা বলেন, সুজন আমার মেয়েকে স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করত এবং প্রেম নিবেদন করত। বিষয়টি আমাকে কখনও জানানো হয়নি। মৃত্যু আগে সে খাতায় ঘটনাটি লিখে গেছে। বাধ্য হয়ে আমার মেয়ে আত্মহত্যা করেছে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ খান বলেন, সুজন নামে এক ছেলে ওই স্কুলছাত্রীকে প্রেম নিবেদন ও উত্ত্যক্ত করত বলে পরিবারের দাবি। সে ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করি। আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে সুজনের বিরুদ্ধে মামলা করেছেন ওই ছাত্রীর বাবা।