স্কুলছাত্রী ধর্ষণ ও হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড

Looks like you've blocked notifications!
টাঙ্গাইলে স্কুলছাত্রীকে অপহরণ, ধর্ষণ ও হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত তিনজনকে কারাগারে নিয়ে যাচ্ছে পুলিশ। ছবি : এনটিভি

এক স্কুলছাত্রীকে অপহরণ, ধর্ষণ ও হত্যা মামলায় তিনজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে মামলা থেকে একজনকে খালাস দেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন এ রায় দেন।

দণ্ডাদেশপ্রাপ্তরা হলেন—টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ভেঙ্গুলা গ্রামের কৃষ্ণ চন্দ্র দাস (২৮), ধনবাড়ী উপজেলার ইসপিনজারপুর গ্রামের সৌরভ আহম্মেদ ওরফে হৃদয় (২৩) ও মিজানুর রহমান (৩৭)। খালাসপ্রাপ্ত যুবকের নাম মেহেদী হাসান টিটু (২৮)।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, গোপালপুর উপজেলার এক এসএসসি পরীক্ষার্থীর সঙ্গে মোবাইল ফোনে কৃষ্ণ চন্দ্র দাসের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০২১ সালের ২ আগস্ট বেলা ১১টার দিকে নানাবাড়ি যাওয়ার কথা বলে ওই ছাত্রী বাড়ি থেকে বের হয়। পরের দিন সকালে ভুয়াপুর উপজেলার বীরবরুয়া গ্রামের তারাকান্দি-ভুয়াপুর সড়কের পাশ থেকে তার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

পরে পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করে। এরপর ২০২১ সালের ৬ আগস্ট নিহত ছাত্রীর বাবা বাদী হয়ে হত্যা মামলা করেন। তদন্তে দণ্ডাদেশপ্রাপ্ত আসামিদের নাম বেরিয়ে আসে।