স্ত্রীকে হত্যার অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ময়মনসিংহে স্ত্রীকে হত্যার অভিযোগে করা মামলায় নারায়ণগঞ্জ পুলিশ লাইনস থেকে গ্রেপ্তার হওয়া কনস্টেবল সুজন হাসান। ছবি : বাংলাদেশ পুলিশ

ময়মনসিংহে স্ত্রীকে হত্যার অভিযোগে এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২ মার্চ) ভোর ৪টার দিকে নারায়ণগঞ্জ পুলিশ লাইনস থেকে জেলা গোয়েন্দা পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

ময়মনসিংহ কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এক ইমেইল বার্তায় আজ দুপুরে এ খবর জানিয়েছেন।

ওই ইমেইল বার্তায় ওসি জানান, গ্রেপ্তার করা ওই পুলিশ কনস্টেবলের নাম সুজন হাসান (২৭)। স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছেন তিনি। স্ত্রীকে হত্যার সময় তাঁর শরীরে থাকা কাদাযুক্ত জ্যাকেটটিও উদ্ধার করে জব্দ করা হয়েছে।

ওসি আরও জানান, ২০১৮ সালে মুক্তাগাছা উপজেলার সৈয়দপাড়ে গ্রামের এছাহাক আলীর ছেলে সুজন হাসান ফুলবাড়ীয়া উপজেলার মো. আমান উল্লাহর মেয়ে মৌসুমী আক্তারকে (২৫) বিয়ে করেন। বিয়ের পরই যৌতুক নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সৃষ্টি হয়। পরে মৌসুমী আক্তার ২০১৯ সালে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। সেই মামলায় সুজন দুই মাস হাজতবাস করেন। পরবর্তী সময়ে তাঁদের বিরোধ মীমাংসা হলে স্ত্রী মামলা তুলে নেন। এরপর আবার যৌতুক নিয়ে তাঁদের মধ্যে বিরোধ শুরু হয়। গত ২ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টায় সুজন সদর উপজেলার পশ্চিমপাড়ায় শ্বশুরবাড়িতে যান। পরে কৌশলে স্ত্রীকে এলাকার নলকুড়ি বিলে শফিকুলের ধানক্ষেতে নিয়ে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ফেলে চলে যান।

মৌসুমীর মরদেহ উদ্ধারের পর তাঁর বড় বোন মোছা. আয়েশা আক্তার ওরফে শাহনাজ (৪০) বাদী হয়ে সুজনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় হত্যার অভিযোগে একটি মামলা করেন। সেই মামলায় পুলিশ কনস্টেবল সুজনকে গ্রেপ্তার করা হয়েছে।