স্ত্রীর সঙ্গে সম্পর্কের জেরে বন্ধুকে ডেকে অ্যাসিডে ঝলসালেন বন্ধু

Looks like you've blocked notifications!

ফরিদপুরে স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে অ্যাসিড নিক্ষেপ করে রানা শেখ (৩৫) নামের এক যুবকের মুখমণ্ডল ঝলসে দিয়েছেন অপর বন্ধু। গুরুতর আহত অবস্থায় শনিবার রাতে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, গতকাল দিনগত রাতে জেলা শহরের গুহলক্ষ্মীপুর এলাকায় এ ঘটনা ঘটে। অ্যাসিড আক্রান্ত রানার বাড়ি শহরের মধ্য আলীপুর এলাকায়। অ্যাসিড নিক্ষেপের অভিযোগ ওঠা রিপনের বাড়ি শহরের গুহলক্ষ্মীপুর এলাকায়। রিপন তার স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে মোবাইল ফোনে বন্ধু রানাকে ডেকে এনে অতর্কিত মুখমণ্ডলে অ্যাসিড ছুড়ে মারেন। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এদিকে অ্যাসিডে ঝলসানো মুখ নিয়েই হাসপাতাল থেকে পালিয়েছেন রানা শেখ। আজ রোববার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে যান তিনি। 

হাসপাতালের সার্জারি বিভাগের প্রধান, অধ্যাপক ডা. রতন সাহা বিষয়টি নিশ্চিত করে বলেন, অ্যাসিড নিক্ষেপে আহত রানা ফাইলপত্র নিয়ে হাসপাতাল থেকে কৌশলে পালিয়ে গেছেন। দুপুর দেড়টা থেকে তাকে বেডে পাওয়া যায়নি।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার জানান, রানা ও রিপন দুজন সম্পর্কে বন্ধু। দুইজনের নামে মাদকসহ একাধিক মামলা রয়েছে। কিছুদিন আগেও দুজন একসঙ্গে জেলা কারাগারে ছিলেন। রানা  আগে জামিন পান। এ সময় রিপনের স্ত্রীর সঙ্গে রানার সম্পর্ক গড়ে ওঠে। রিপন জেল থেকে জামিনে এসে তার স্ত্রীর সঙ্গে বন্ধু রানার সম্পর্কের বিষয়টি জানতে পারেন। এ ঘটনায় রানাকে ডেকে এনে তার মুখমণ্ডলে অ্যাসিড ছুড়ে মারেন বন্ধু রিপন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে এনে ভর্তি করেন। এ বিষয়ে অভিযোগ নিয়ে রানার পরিবারের লোকজন থানায় এসেছিলেন। বিষয়টি আইনগত প্রক্রিয়াধীন।