স্বামীর সঙ্গে ওমরাহ পালনে সৌদিআরবে পূর্ণিমা

Looks like you've blocked notifications!
মদিনায় স্বামী ও মেয়ের সঙ্গে পূর্ণিমা। ছবি : সংগৃহীত

পবিত্র ওমরাহ পালনে সৌদিআরবের পবিত্র মদিনা মনোয়ারায় অবস্থান করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। গত বৃহস্পতিবার সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন তিনি। পূর্ণিমার সঙ্গে তাঁর স্বামী আশফাকুর রহমান রবিন ও মেয়ে আরশিয়া উমাইজা রয়েছেন।

জানা গেছে, মদিনা থেকে মক্কার পথে যাত্রা করবেন পূর্ণিমার পরিবার। সেখানেই ওমরাহ পালনের সব ধরনের আনুষ্ঠানিকতা শেষ করবেন তাঁরা।

পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন ওমরায় যাওয়ার ছবি নিজের ফেসবুকে পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন। 

রবিনের পোস্ট করা একটি ছবিতে দেখা গেছে, বোরকা-হিজাব পরে মদিনায় স্বামীর হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন পূর্ণিমা। অন্যদিকে, পূর্ণিমার একটি সেলফিতে স্বামী ও মেয়েকে দেখা গেছে।

আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিয়ের খবর চলতি বছরের ২১ জুলাই জানান পূর্ণিমা। এর আগে ২৭ মে তাদের বিয়ে হয়। পূর্ণিমার এটা তৃতীয় বিয়ে।

এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি। তার আগে ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। খবরটি তখন গোপন রেখেছিলেন তিনি। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ ঘটে তাদের।

এদিকে, পূর্ণিমা কিছুদিন আগে ছটকু আহমেদের পরিচালনায় সরকারি অনুদানের সিনেমা ‘আহারে জীবন’এর কাজ শুরু করেছেন। এতে তাঁর বিপরীতে আছেন ফেরদৌস। আর মুক্তির অপেক্ষায় রয়েছে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমা।