স্বাস্থ্য অধিদপ্তর-বিএমএর বৈঠকে মেলেনি সমাধান, খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি অব্যাহত

Looks like you've blocked notifications!
ছবি : এনটিভি

স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিনিধি দলের সঙ্গে খুলনা বিএমএ নেতাদের টানা তিন ঘণ্টার বৈঠকেও সমস্যার সমাধান হয়নি। ফলে সব সরকারি ও বেসরকারি হাসপাতালে কর্মবিরতি চলবে বলে জানিয়েছেন বিএমএ নেতৃবৃন্দ। যদিও জরুরি বিভাগে   চিকিৎসা স্বাভাবিক রয়েছে বলে দাবি করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক।

আজ শুক্রবার (৩ মার্চ)  বিকেলে এই বৈঠক অনুষ্ঠিত হয়। খুলনা বিএমএ ভবনে এই বৈঠকে খুলনা বিএমএ সভাপতি ডা. শেখ বাহারুল আলম, সাধারণ সম্পাদক মেহেদী নেওয়াজসহ ক্লিনিক মালিকরা উপস্থিত ছিলেন।

তিন ঘণ্টার বৈঠক শেষে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. রাশিদা সুলতানা এবং পরিচালক এডমিন অধ্যাপক ডা. সামিউল ইসলাম সাদী দাবি করেন, ‘জরুরি চিকিৎসা স্বাভাবিক রয়েছে।’

পরে বিএমএ সভাপতি ডা. শেখ বাহারুল আলম জানান, আগামীকাল দুপুর ১২টায় শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে সামনে বিক্ষোভ এবং সন্ধ্যায় বিএমএ ভবনে জরুরি সভা শেষে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে। কর্মবিরতি অব্যাহত রয়েছে।

খুলনার শহীদ শেখ আবু নাসের হাসপাতালের চিকিৎসক শেখ নিশাত আব্দুল্লাহর ওপর হামলার ঘটনা ঘটে। এর প্রতিবাদে গত বুধবার থেকে খুলনা জেলায় চিকিৎসকেরা কর্মবিরতি কর্মসূচি পালন করছেন। আজ তিন দিন ধরে চিকিৎসকদের এই কর্মবিরতি চলছে।