হবিগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে পুলিশসহ আহত ৫০

Looks like you've blocked notifications!

হবিগঞ্জের বানিয়াচংয়ে আধিপত্য বিস্তার নিয়ে ইউপি চেয়ারম্যান বনাম চান্দ সর্দার এর মধ্যে বৃহস্পতিবার দুপুরে ভয়াবহ সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে পুলিশসহ অন্তত ৫০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ২৫ জনকে বানিয়াচং উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

বিষয়টি নিশ্চিত করেছেন বানিয়াচং সার্কেলের সহকারী পুলিশ সুপার পলাশ রঞ্জন দে।

স্থানীয়রা জানান, বানিয়াচং উপজেলার সদর ইউনিয়নের সৈদরটুলা মহল্লার বর্তমান ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হায়দারুজ্জামান খান ধন মিয়ার সাথে একই মহল্লার নজরুল ইসলাম খান সর্দারের মধ্যে ছান্দ সর্দারের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে।

এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টাব্যাপী সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়। খবর পেয়ে বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এমরান হোসেন জানান, সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশসহ অন্তত ৫০ জন আহত হয়েছে। তিনি (ওসি) সহ বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তবে কি পরিমাণ রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করা হয়েছে, তা সঠিকভাবে বলা যাচ্ছে না। 

বানিয়াচং সার্কেলের সহকারী পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছে।