হিরো আলমের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও হুমকির অভিযোগ

Looks like you've blocked notifications!
হিরো আলম। ফাইল ছবি

হিরো আলমের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ এবং জানমালের ক্ষতির হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। রুবেল মুন্সি নামের এক তরুণের করা এ অভিযোগ গড়িয়েছে থানা পর্যন্ত।

অভিযোগে বলা হয়েছে—হিরো আলমের প্রতিষ্ঠানে চাকরির সময় বেতন না দেওয়া এবং ধারের টাকা পরিশোধ না করার কথাও। অভিযুক্তের তালিকায় হিরো আলমের সঙ্গে তাঁর দুই সহযোগীও রয়েছেন। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

অপর দুই অভিযুক্ত হলেন—বগুড়া জেলা সদর থানার রুলিয়া বাজার এলাকার মো. লিমন (২৫) এবং মো. শুভ (৩০)।

জানা গেছে, অভিযোগকারী রুবেল মুন্সি (২২) গাজীপুরের শ্রীপুর থানার ভাংনাহাটি এলাকার হাজী আব্দুস সাত্তারের বাড়িতে ভাড়া থাকেন। তিনি চাঁদপুরের মতলব উত্তর থানার বড়ইলদা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

অভিযোগে রুবেল মুন্সি উল্লেখ করেন, প্রায় পাঁচ মাস আগে আশরাফুল হোসাইন ওরফে হিরো আলমের অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠানে মাসিক ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন। তিনি সাত মাসের বেতনের ৭০ হাজার টাকা হিরো আলমের কাছে জমা রাখেন। এ ছাড়া ২০২১ সালে তাঁর কাছ থেকে হিরো আলম ২০ হাজার টাকা ধার নেন। পরবর্তীকালে রুবেল মোট পাওনা ৯০ হাজার টাকা ফেরত চাইলে হিরো আলম তালবাহানা শুরু করেন।

এসব কারণে পাঁচ মাস আগে চাকরি ছেড়ে গাজীপুরের একটি প্রতিষ্ঠানে চাকরি নেন রুবেল। এরপর গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে লিমন ও শুভকে সঙ্গে নিয়ে তাঁকে প্রথমে গাজীপুরের মেডিকেল মোড়ে নিয়ে যাওয়া হয়। সেখানে অজ্ঞাত লোকদের সহযোগিতায় তাঁর কাছ থেকে একটি ল্যাপটপ কেড়ে নেওয়া হয়। একইসঙ্গে জি-মেইল আইডি, ফেসবুক আইডি হ্যাক করে রাত ৩টার দিকে ছেড়ে দেওয়া হয়। এসব বিষয়ে আইনের আশ্রয় নিলে জানমালের ক্ষতি করার হুমকি দেওয়া হয়।

শ্রীপুর থানার ওসি বলেন, ‘হিরো আলমের বিরুদ্ধে রুবেল মুন্সি শুক্রবার থানায় লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্তের জন্য একজন এসআইকে দায়িত্ব দেওয়া হয়েছে।’