হুইপের বিরুদ্ধ শেরপুর জেলা পরিষদ নির্বাচন প্রভাবিত করার অভিযোগ

Looks like you've blocked notifications!
শেরপুর জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির রুমান আজ বুধবার সংবাদ সম্মেলনে নানা অভিযোগ করেন। ছবি : এনটিভি

জাতীয় সংসদের হুইপ শেরপুর সদরের সংসদ সদস্য আতিউর রহমান আতিকের বিরুদ্ধে শেরপুর জেলা পরিষদ নির্বাচনকে প্রভাবিত করাসহ ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। আজ বুধবার বিকেলে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। অভিযোগ করেন জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমান।

হুমায়ুন কবির রুমান সংবাদ সম্মেলনে তার লিখিত বক্তব্যে জানান, আতিউর রহমান আতিক তাঁর প্রভাব খাটিয়ে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী অ্যাডভোকেট চন্দন কুমার পালকে জিতিয়ে দেওয়ার চেষ্টা করছেন। এই চেষ্টায় তিনি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান-মেম্বারদের টিআর, জিআরের চাল বরাদ্দ থেকে শুরু করে বিভিন্ন বরাদ্দ বন্ধ করে দেওয়ার হুমকি দিয়েছেন। এ ছাড়া তিনি নানাভাবে নির্বাচনকে প্রভাবিত করার চেষ্টা করছেন।

হুমায়ুন কবির রুমান বলেন, ‘হুইপ আতিউর রহমান আতিক ২৪ ঘণ্টার মধ্যে শেরপুর না ছেড়ে গেলে মানববন্ধনসহ অন্যান্য কর্মসূচি দেওয়া হবে।’

উল্লেখ্য, হুমায়ুন কবির রুমান গত নির্বাচনেও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে জয়ী হন। তখনও তাঁর প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট চন্দন কুমার পাল। এবার হুমায়ুন কবির রুমান লড়ছেন মোটরসাইকেল প্রতীক নিয়ে।