১০ দিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

Looks like you've blocked notifications!

মানিকগঞ্জের ঘিওর ডি এন হাই স্কুলের অপহৃত ১০ম শ্রেণির শিক্ষার্থীকে ১০ দিন পর উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার (১৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে ওই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ছন্দা আক্তার নামে এক গৃহবধূকে গ্রেপ্তার করা হয়েছে।

অপহৃত শিক্ষার্থীর বাবা জানান, উপজেলার বটতলা মোড়ের মো. নূর আলম জনির ছেলে মো. সাইফ আল সাইমন দীর্ঘদিন ধরে তার মেয়েকে বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছিল। পরে গত ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় উপজেলার করটিয়া মোড় থেকে তাকে হাত-পা বেঁধে জোড়পূর্বক অপহরণ করে নিয়ে যায়। এই ঘটনায় প্রথমে ঘিওর থানায় জিডি করা হয়েছিল। পরে গতকাল শনিবার রাতে মামলা করা হয়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান জানান, অপহরণের ঘটনায় ঘিওর থানায় সাতজনকে আসামি করে অপহৃত শিক্ষার্থীর বাবা শনিবার রাতে মামলা করেন। মামলা হওয়ার পর ওই শিক্ষার্থীকে রাতে সাঈফের মামা শিশিরের বাড়ি থেকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া শিক্ষার্থীর বক্তব্য ও মামলার এক আসামি শিশিরের স্ত্রী ছন্দা আক্তারকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরও জানান, উদ্ধার হওয়া শিক্ষার্থীকে আজ রোববার ডাক্তারি পরীক্ষাসহ আদালতে তার বক্তব্য রেকর্ড করা হয়। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।