২০ বছর পর ১৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
২০ বছর পালিয়ে থাকার পর র‍্যাবের হাতে গ্রেপ্তার ১৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি সিরাজ। ছবি : র‍্যাব

২০ বছর পালিয়ে থাকার পর ১৪ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব)। আজ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) র‌্যাব ৯-এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‍্যাব জানায়, মৌলভীবাজার সদর উপজেলা থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে প্রায় ২০ বছর পর গ্রেপ্তার করে তারা।

র‌্যাব-৯ বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল আজ রাতে মৌলভীবাজার জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি সিরাজকে (৪১) গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া আসামি সিরাজ ময়মনসিংহ জেলার ফুলপুর থানার রূপসী এলাকার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে মৌলভীবাজার জেলার সদর থানা এলাকায় ছদ্মবেশে বসবাস করে আসছিলেন।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য র‍্যাবের হাতে গ্রেপ্তার হওয়া আসামি সিরাজকে ময়মনসিংহ জেলার ফুলপুর থানায় হস্তান্তর করা হয়েছে।