৪ লাখ টাকা ছিনতাইকালে ৪ ছিনতাইকারী গণধোলাইয়ের শিকার

Looks like you've blocked notifications!

গোপালগঞ্জের মুকসুদপুরে চার লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় প্রাইভেটকারসহ চার ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। ছিনতাইয়ের শিকার ‘নগদ’-এর ডিস্ট্রিবিউশন সেলস অফিসার  ইমদাদুল হক (২৬)। 

আজ মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে মুকসুদপুর উপজেলার কাশালিয়া ইউনিয়নের নয়াকান্দি এলাকা থেকে প্রাইভেট কারসহ চার ছিনতাইকারীকে ধরে ফেলে জনতা এবং কিডন্যাপ হওয়া ইমদাদুল হককে উদ্ধার করা হয়।

আটক ছিনতাইকারীরা হলেন মুকসুদপুর উপজেলার পশারগাতী গ্রামের নিজাম শেখ (২৫), তার ভাই মেহেদী শেখ (২২), মাদারীপুর সদর উপজেলার ফেরদৌস হাওলাদার (৩৫) এবং কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার পল্যাণপাড়া এলাকার জাহাঙ্গীর আলম (৩২) ।

মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার আমিনুল ইসলাম জানান, মোবাইল ব্যাংকিং সেবার ডিস্ট্রিবিউশন সেলস অফিসার ইমদাদুল হক মুকসুদপুর উপজেলার রিশাতলা থেকে মোটরসাইকেলযোগে  আট লাখ টাকা নিয়ে মুকসুদপুর এবং কাশিয়ানী উপজেলার নগদের এজেন্টদের কাছে সরবরাহ করা করার উদ্দেশে সকাল ৯টায় বের হ।। পথিমধ্যে কাশিয়ানী উপজেলারজেলার  শিলটা এলাকা পৌঁছালে প্রাইভেটকারে থাকা ছিনতাইকারীরা মোটরসাইকেলের গতিরোধ করে  ইমদাদুল হককে মারপিট করে প্রাইভেট কারে জোর করে তুলে নেয়। পরে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-খ ১২-০০৪৯) করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখে ফেলে। পরে তাদের ধাওয়া করলে তারা দ্রুত প্রাইভেটকার নিয়ে স্থান ত্যাগ করার সময় পথিমধ্যে বেদগ্রাম, নয়াকান্দিসহ কয়েকটি স্থানে প্রাইভেটকারটি দ্রুত গতিতে পালানোর সময় প্রাইভেট কারের ধাক্কায় কয়েকজন পথচারীও ভ্যান চালক আহত হয়। পরে মুকসুদপুর উপজেলার নয়াকান্দি এলাকা থেকে জনতা তাদের আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করে। এ সময় ইমদাদুল হকের কাছে থাকা চার লাখ টাকা খোয়া যায়। 

মুকসুদপুর থানার এসআই মোঃ মোসলেমউদ্দীন ও এসআই শাহারিয়ার সঙ্গীয় ফোর্স নিয়ে তাঁদের আটক করে প্রাইভেটকারসহ মুকসুদপুর থানায় নিয়ে আসে।

মোবাইল ব্যাংকিং সেবা ‘নগদ’ এর গোপালগঞ্জের ম্যানেজার অশোক দাস জানান, কোম্পানির ডিস্ট্রিবিউশন সেলস অফিসার ইমদাদুল হককে চার লাখ টাকাসহ ছিনতাইকারীরা তুলে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের আটক করেছে। কিন্তু তার কাছে থাকা টাকা পাওয়া যায়নি।

মুকসুদপুর থানার ওসি মো. আবু বকর মিয়া জানান, নগদের সেলসম্যান কাশীয়ানী ও মুকসুদপুর এলাকার বিভিন্ন বাজারের এজেন্টদের কাছে টাকা বিতরণ করার সময় ছিনতাইকারীরা তাঁকে প্রাইভেটকারে তুলে নিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ চার ছিনতাইকারীকে আটক করেছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় মুকসুদপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।