৯৫ শতাংশ মানুষকে টিকার আওতায় আনা হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী

Looks like you've blocked notifications!
আজ শুক্রবার সন্ধ্যায় মা‌নিকগঞ্জ পুলিশ লাইনস মিলনায়তনে জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। ছবি : এনটিভি

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেশে কোভিড নিয়ন্ত্রণে আছে বিধায় আমাদের অর্থনীতি সচল রয়েছে। আমরা এ পর্যন্ত ২৫ কোটি টিকা দিয়েছি। দেশের ৯৫ শতাংশ জনগণকে টিকার আওতায় আনা হয়েছে। দেশের মোট জনসংখ্যার ৭৫ শতাংশ মানুষকে টিকা প্রদান করা হয়েছে। আমরা আহ্বান করছি যারা এখনো বুস্টার ডোজ নেয়নি, তারা যেন দ্রুত এই ডোজ গ্রহণ করে।

আজ শুক্রবার সন্ধ্যায় মা‌নিকগঞ্জ পুলিশ লাইনস মিলনায়তনে জেলা পুলিশ আয়োজিত ইফতার মাহফিলে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, ইতোমধ্যে টিকা কার্যক্রমের সফলতার জন্য বাংলাদেশ বিশ্বে ৮ নম্বর স্থানে অবস্থান করছে। প্রধানমন্ত্রীকে টিকা চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা করা হয়েছে। 

এসময় মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মুহাম্মদ গোলাম আজাদ খান, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, পৌর মেয়র মো. রমজান আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে দেশ ও জাতির জন্য বিশেষ দোয়া কামনা করা হয়। এসময় জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।