৯৯৯-এ কল, উদ্ধারে গিয়ে ছুরিকাহত এসআই হেলিকপ্টারে ঢাকার হাসপাতালে

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ায় মানসিক প্রতিবন্ধীর ছুরিকাঘাতে গুরুতর আহত এসআই আতিকুল্লাহকে র‌্যাবের একটি হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ায় ৯৯৯-এ কল পেয়ে ছুরিকাঘাতে আহত পুলিশের উপপরিদর্শক (এসআই) আতিকুল্লাহকে আশঙ্কাজনক অবস্থায় হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়েছে। আজ রোববার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় র‌্যাবের একটি হেলিকপ্টারে করে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় আনা হয়। 

এর আগে আজ বিকেলে সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বেহাইর গ্রামে আতিকুল্লাহর ওপর হামলার ঘটনা ঘটে। সাইদুল নামে এক মানসিক প্রতিবন্ধী তাঁকে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। হামলাকারী ওই গ্রামের ফজলুল হকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ বিকেলে সাইদুল তার মা-বাবাকে একটি ঘরে আটকে আগুন দেওয়ার চেষ্টা করে। পরে ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশের একটি দল ফায়ার সার্ভিস সদস্যদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরবন্দি মা-বাবাকে উদ্ধার করে। পরে সাইদুলকে আটক করতে গেলে সে ছুরি দিয়ে সদর মডেল থানার এসআই আতিকুল্লাহর শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। পরে পুলিশ তাকে আটক করে এবং গুরুতর আহত এসআই আতিকুল্লাহকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। এরপর আহত আতিকুল্লাহকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন চিকিৎসক।

এ বিষয়ে পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন জানান, হামলাকারী ব্যক্তি মানসিক প্রতিবন্ধী। তাকে আটক করা হয়েছে।