৯৯৯ এ ফোন পেয়ে রাস্তার ওপর থেকে যুবকের মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জে দুর্বৃত্তদের হাতে নিহত মেহেদী হাসান সাগরের স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

গোপালগঞ্জে ৯৯৯ এ ফোন পেয়ে মেহেদী হাসান সাগর (৩৫) নামে এক ব্যক্তির ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, পূর্ব শত্রুতার জের ধরে তাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ বুধবার (০৮ ফেব্রুয়ারি) ভোরে গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া গ্রামের মধ্যপাড়ার হাফিজের দোকানের সামনের সড়কের ওপর থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বৌলতলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আসাদুজ্জামান টিটো বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মেহেদী হাসান সাগর সদর উপজেলার করপাড়া ইউনিয়নের করপাড়া গ্রামের মধ্যপাড়ার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মরহুম শাহাদাত হোসেন মোল্লার ছেলে। সে ঢাকায় থেকে ফলের ব্যবসা করতো। সে দুই মাস আগে গ্রামের বাড়িতে আসেন। তার দুটি কন্যা সন্তান রয়েছে।

নিহত সাগরের স্ত্রী রূপা বেগম জানান, ‘মঙ্গলবার গভীর রাতে মেহেদী হাসান সাগরের মোবাইলফোনে একটি ফোন এলে সে মোবাইলফোনে চার্জ দিয়ে বের হবার কথা বলে। এরপর সে রাত ১টার দিকে বাড়ি থেকে বের হয়। কিন্তু রাতে সাগর আর বাড়ি ফিরে আসেনি।

রূপা বেগম আরও জানান, ‘ভোরে পুলিশ ও এলাকাবাসীর উপস্থিতি দেখে বাড়ির বাইরে হাফিজের দোকানের সামনে রাস্তায় বের হই। পরে সেখানে গিয়ে দেখি আমার স্বামীর মরদেহ পড়ে আছে। কি কারণে কে বা কারা হত্যা করেছে তা জানি না।’

বৌলতলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আসাদুজ্জামান টিটো জানান, আজ বুধবার ভোরে সড়কের ওপর মেহেদী হাসান সাগরের ক্ষতবিক্ষত মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে ৯৯৯ এ ফোন করলে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

আসাদুজ্জামান টিটো আরও বলেন, ‘নিহতের গলা কাটা এবং মাথা, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে একাধিক কোপের চিহ্ন রয়েছে। কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা নিহতের পরিবার জানাতে পারেনি। আমরা কারণ উদঘাটনের জন্য তদন্তে নেমেছি।’