সিলেটে মানববন্ধনে ছাত্রলীগের হাতাহাতি

Looks like you've blocked notifications!

সিলেট নগরীর জিন্দাবাজারে ১৪ দলের মানববন্ধনে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। আজ রোববার বিকেল ৫টার দিকে জিন্দাবাজারের অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে আওয়ামী লীগের নেতারা পরিস্থিতি শান্ত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের হরতাল, অবরোধ, পেট্রলবোমার আগুনে মানুষ হত্যা, ভাঙচুর ও নৈরাজ্যের প্রতিবাদে নগরীর কোর্ট পয়েন্টে মানববন্ধনের আয়োজন করে ১৪ দল জেলা ও মহানগর কমিটি। সিটি পয়েন্ট থেকে শুরু হওয়া মানববন্ধন জিন্দাবাজারের অগ্রগামী স্কুল পর্যন্ত রাস্তার দুই পাশে নিজ নিজ ব্যানার নিয়ে দাঁড়ান ১৪ দলের নেতা-কর্মীরা।

মানববন্ধনের শেষ পর্যায়ে জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদের অনুসারীদের সঙ্গে সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীর অনুসারীদের কয়েকজনের মধ্যে হাতাহাতি শুরু হয়। হঠাৎই চারদিকে দৌঁড়াদৌড়ি শুরু হয়। জিন্দাবাজার এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে আওয়ামী লীগ ও ছাত্রলীগের জ্যেষ্ঠ নেতারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ এনটিভিকে বলেন, ‘মানববন্ধনে দাঁড়ানো নিয়ে জুনিয়র দুই কর্মীর মধ্যে ভুল বোঝাবুঝি হয়। কিন্তু কে বা কারা শিবির এসেছে বলে গুজব ছড়ালে কর্মীরা উত্তপ্ত হয়ে ওঠে এবং শিবির প্রতিরোধের স্লোগান দিতে থাকে। এটা বড় কোনো বিষয় নয়।’