মাদক প্রতিরোধে মৌলভীবাজার শহরে পথসভা

Looks like you've blocked notifications!
মাদক, ইভটিজিং ও অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে মৌলভীবাজার জেলা যুব সংস্থার উদ্যোগে আয়োজিত পথসভা। ছবি : এনটিভি

মাদক, ইভটিজিং ও অসামাজিক কার্যকলাপ প্রতিরোধে মৌলভীবাজার জেলা যুব সংস্থার উদ্যোগে এক পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় শহরের চৌমুহনা এলাকায় ঘণ্টাব্যাপী এই পথসভায় প্রধান অতিথির বক্তব্য দেন পৌর মেয়র ও জেলা যুবলীগের সভাপতি মো. ফজলুর রহমান।

যুব সংস্থার সভাপতি আবদুল আলীমের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (এসবি) রওশনুজ্জামান সিদ্দিক, মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েসনের সভাপতি অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ের সহকারী উপপরিচালক সুবোধ কুমার বিশ্বাস, পৌর কাউন্সিলর আয়াছ আহমদ, ফয়ছল আহমদ, স্বাগত কিশোর দাস চৌধুরী, ক্রীড়া সংগঠক মো. আক্তারুজ্জামান, জেলা বাস ও মিনিবাস চালক সমিতির সম্পাদক শামীম আহমদ, জেলা সিএনজিচালক সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমদ, ইউপি সদস্য আবু সুফিয়ান, শাহেদ আহমদ, মোনাইম আহমদ প্রমুখ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা যুব সংস্থার ওয়াহিদুজ্জামান দুলাল, মতিউর রহমান শিমুল, জুবায়ের আলী আহমদ, নুরুল হক, উজ্জ্বল আহমদ, শাহিন মিয়া, ফয়ছল মিয়া, মাসুক আহমদ, আরজান আহমদ, সৈয়দ জুবায়ের আলী, জুম্মান চৌধুরী, সাদিক আহমদ, শফিকুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, মাদক সমাজের একটি বড় সমস্যা। মাদক নানা ধরনের অপরাধসহ যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে। মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের সতর্ক করে বলা হয়, যুবসমাজ মাদক প্রতিরোধে মাঠে নেমেছে। অচিরেই মাদক ব্যবসায়ী ও বিক্রির স্থান চিহ্নিত করে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দেওয়া হবে।