সিলেটে প্রিজনভ্যানে ককটেল হামলা, পুলিশের গুলি

Looks like you've blocked notifications!
সিলেট নগরীর বন্দরবাজার মোড়ে আদালত থেকে আসামি নিয়ে জেলহাজতে যাওয়ার পথে আজ বুধবার সন্ধ্যায় প্রিজনভ্যানে ককটেল হামলার ঘটনায় এক যুবকে আটক করে পুলিশ। ছবি : এনটিভি

সিলেট নগরীর বন্দরবাজার মোড়ে আদালত থেকে আসামি নিয়ে জেলহাজতে যাওয়ার পথে প্রিজনভ্যানে ককটেল হামলা হয়েছে। এ সময় পুলিশ কয়েকটি গুলি ছোড়ে। তবে এতে হতাহতের কানো খবর পাওয়া যায়নি। 

হামলার ঘটনায় সন্দেহভাজন হিসেবে এক যুবককে আটক করেছে পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া কর্মকর্তা এডিসি রহমত উল্লাহ জানান, সন্ধ্যা সোয়া ৬টার দিকে সিলেট জজ আদালত থেকে হাজতিদের নিয়ে একটি প্রিজনভ্যান কেন্দ্রীয় কারাগারে যাওয়া হচ্ছিল। গাড়িটি বন্দরবাজার মোড়ে এলে পাশের একটি মার্কেটের তৃতীয় বা চতুর্থ তলা থেকে পর পর দুটি ককটেল ছুড়ে মারা হয়। চালক তখন প্রিজনভ্যানটি দ্রুত উল্টোদিকে ঘুরিয়ে ফের আদালত মোড়ে নিয়ে যান। এ সময় পুলিশ হামলাকারী লক্ষ্য করে পাঁচটি রাবার বুলেট ছোড়ে। এর পাঁচ মিনিট পর র‌্যাব ও পুলিশ পাহারায় আসামিদের কেন্দ্রীয় কারাগারে পৌঁছে দেওয়া হয়। 

এডিসি আরো জানান, ঘটনার পর পরই পুলিশ হামলাকারীকে ধরতে অভিযানে নামে।তখন বন্দরবাজার মোড় থেকে সন্দেহভাজন এক যুবককে আটক করা হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ককটেল দুটি বিস্ফোরণের পর গোটা বন্দরবাজার এলাকা একেবারে ফাঁকা হয়ে যায়। তখন মোড়ে কর্তব্যরত পুলিশ থাকলেও তারা আত্মরক্ষার্থে পেছনে সরে যায়।