গাছের ছায়ায় বিশ্রাম নেওয়া হলো না তাঁর

Looks like you've blocked notifications!
গাছের ছায়ায় বসে বিশ্রাম নেওয়ার সময় বাসের ধাক্কায় নিহত হন কৃষক আজমত আলী। গ্রামের বাড়িতে তাঁর স্ত্রীর আহাজারি। ছবি : এনটিভি

মেহেরপুরের গাংনী উপজেলার বয়োবৃদ্ধ কৃষক আজমত আলী (৬৫)। গরমে স্বস্তি পেতে বাড়ির সামনে গাছের ছায়ায় বসে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। এমন সময় হন্তদন্ত ছুটে চলা একটি বাস তাঁর গায়ের ওপর উঠে পড়ে। এতে গুরুতর আহত হন আজমত। এর ঘণ্টাখানেকের মধ্যে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। আহত হন ওই বাসে থাকা ২৫ যাত্রী।

আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার আকুবপুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত আজমত আলী ওই গ্রামেরই বাসিন্দা।

­

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, আল্লাহর দান নামে একটি বাস মেহেরপুর থেকে দ্রুতগতিতে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পথে বাসটির চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের পাশের একটি পাকুড়গাছের সঙ্গে ধাক্কা লাগে। ওই সময় গাছের ছায়ায় বসে থাকা আজমত আলী বাসের চাকায় পিষ্ট হন।

বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে অন্তত ২৫ যাত্রী আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন। কুষ্টিয়ায় পৌঁছানোর আগেই আজমত আলীর মৃত্যু হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, মরদেহ ও বাসটি পুলিশি হেফাজতে নেওয়ার প্রক্রিয়া চলছে। বাসের চালক ও হেলপারকে আহত অবস্থায় মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।