ছিটমহল শেষ, এখন বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী

Looks like you've blocked notifications!
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ফাইল ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন,এখন কিন্তু ছিটমহল নেই। ছিটমহল শেষ, সবটাই এখন বাংলাদেশ। এটাই সত্য। আমরা বাংলাদেশের মূল ভূখণ্ডে চলে এসেছি। 

আজ বৃহস্পতিবার বিকেলে পঞ্চগড় সদর উপজেলার অভ্যন্তরে ভারতীয় গাড়াতি ছিটমহলবাসীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে এ সব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। 

বাংলাদেশি নাগরিক হিসেবে স্বাগত জানিয়ে ছিটমহলবাসীদের উদ্দেশে আসাদুজ্জামান খান কামাল বলেন, আপনাদের জন্য বর্তমান সরকার সব ব্যবস্থা করবে। এ নিয়ে আপনারা কোনো চিন্তা করবেন না। 

পঞ্চগড়ের জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য নাজমুল হক প্রধান, পঞ্চগড়-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব ড. মো. মোজাম্মেল হক, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, বাংলাদেশ ও ভারত ছিটমহল বিনিময় সমন্বয় কমিটি পঞ্চগড় ও নীলফামারি শাখার সভাপতি মো. মফিজার রহমান প্রমুখ বক্তব্য দেন। 

এর পর মন্ত্রী অতিথিদের নিয়ে ছিটমহলবাসীর সাথে কুশল বিনিময় করেন। এর আগে দুপুরে হেলিকপ্টারযোগে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে এসে পৌঁছান তিনি।