নীলফামারীতে হোটেলে হামলা, আহত ৩

Looks like you've blocked notifications!

নীলফামারীর সৈয়দপুর শহরের তাজির উদ্দিন গ্র্যান্ড নামের একটি হোটেলে আজ শুক্রবার বিকেলে হামলার ঘটনা ঘটেছে। এ সময় হোটেল মালিকের ছেলে ও দুই শ্রমিককে কুপিয়ে জখম করা হয়। 

আহত ব্যক্তিরা হলেন হোটেল মালিকের ছেলে বখতিয়ার রহমান (৩৮), হোটেল শ্রমিক মিন্টু (২০) ও আবু সুফিয়ান (২২)। এঁদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় লোকজন জানান, আজ বিকেল ৪টার দিকে হোটেলের পেছনে একটি সিনেমা হলের সামনে হোটেলের এক শ্রমিক পানি ফেলতে যায়। পানি পথচারী রনি, সায়েম ও পলাশের পোশাকে ছিটকে পড়ে। এ নিয়ে শ্রমিকদের সঙ্গে ওই তিন তরুণের বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে ওই তরুণরা হোটেলের কাচের গ্লাস ভেঙে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। এতে হোটেল মালিকের ছেলে বখতিয়ার রহমান, হোটেল শ্রমিক মিন্টু ও আবু সুফিয়ান গুরুতর আহত হন। এ ঘটনায় ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়া হয়। বখতিয়ার ও সুফিয়ানের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাঁদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। 

আহত বখতিয়ারের ভাই আতিয়ার রহমান জানান, হামলাকারী রনি, সায়েম ও পলাশ শহরের বখাটে, চাঁদাবাজ ও চিহ্নিত সন্ত্রাসী। এদের নামে থানায় একাধিক মামলাও রয়েছে। 

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।