‘চাঁদাবাজদের’ হামলায় পুলিশের এসআই আহত

Looks like you've blocked notifications!

নীলফামারীতে কনসার্টের নামে চাঁদা তোলায় বাধা দেওয়ায় লাঠির আঘাতে মাহবুবুল হক (৩৪) নামের পুলিশের এক উপপরিদর্শক (এসআই) আহত হয়েছেন। আজ সোমবার দুপুরে জেলার জলঢাকা উপজেলার খুটামারা ইউনিয়নের বিন্নাকুড়ী বাজারে এই ঘটনা ঘটে। 

এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে রোমান হক (১৮) নামের এক তরুণকে আটক করেছে পুলিশ। রোমানের বাড়ি বিন্নাকুড়ি গ্রামে। 

স্থানীয় লোকজন জানায়, বিন্নাকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কনসার্টের নামে স্থানীয় সড়কে ব্যারিকেড দিয়ে যানবাহন আটকে চাঁদা তুলছিলেন আয়োজকরা। এলাকাবাসীর অভিযোগের পর জলঢাকা থানার এসআই মাহবুবুল হকের নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য উপস্থিত হয়ে তাদের চাঁদা তুলতে নিষেধ করেন। এমন সময় চাঁদা আদায়কারীরা অতর্কিতভাবে পুলিশের ওপর হামলা চালায়। এ সময় তাদের লাঠির আঘাতে এসআই মাহবুবুল হকের মাথা ফেটে যায়। আহতাবস্থায় তাঁকে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার খবর পেয়ে জলঢাকা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে রোমান নামের ওই তরুণকে আটক করা হলেও বাকিরা পালিয়ে যায়। 

বিষয়টি নিশ্চিত করে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলওয়ার হাসান ইনাম জানান, আহত এসআই জলঢাকা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। জড়িতদের খুঁজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় মামলা করা হয়েছে।