সিলেটে রাজনের পরিবারকে সান্ত্বনা

কামরুলকে ফেরত দেবে সৌদি সরকার : স্বরাষ্ট্রমন্ত্রী

Looks like you've blocked notifications!
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আজ বুধবার সিলেট শহরতলির বাদে আলী গ্রামে এসে বক্তব্য দেন। ছবি : এনটিভি

সিলেটে শিশু শেখ সামিউল আলম রাজন হত্যা মামলার অন্যতম আসামি কামরুল ইসলামকে সৌদি আরব থেকে ফিরিয়ে আনার বিষয়ে কোনো সংশয় নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি  বলেছেন, সৌদি আরবের সঙ্গে বাংলাদেশ সরকারের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। তাই তারা তাঁকে ফেরত দেবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আজ বুধবার সিলেট শহরতলির বাদে আলী গ্রামে রাজনের বাড়িতে এসে তাঁর পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে গিয়ে এসব কথা বলেন। এ উপলক্ষে এলাকাবাসীর উদ্দেশে বক্তব্য দেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, কামরুলকে ফিরিয়ে আনতে এরই মধ্যে ইন্টারপোলের মাধ্যমে রেড অ্যালার্ট জারি করা হয়েছে। তাঁকে শিগগিরই দেশে এনে বিচারের মুখোমুখি করার চেষ্টা করছে সরকার।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রাজন হত্যা মামলা রেকর্ড থেকে শুরু করে কোনো পর্যায়ে গাফিলতি আছে কি না সে বিষয়টিও তদন্ত কমিটি গঠন করে খতিয়ে দেখা হচ্ছে। কামরুল কীভাবে দেশ থেকে গেল, কারো যদি গাফিলতি থাকে অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানসহ সিলেট জেলা ও মহানগরের আওয়ামী লীগ নেতারা মন্ত্রীর সঙ্গে ছিলেন।

সেখানে উপস্থিত জনতার উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রাজন হত্যার বিচার দ্রুত বিচার আদালতেই হবে।